• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কুলিয়ারচরে যুবলীগ নেতা কর্তৃক আওয়ামী লীগ নেত্রীকে শ্লীলতাহানি করার ভিডিও ভাইরাল, এলাকায় নিন্দার ঝড়

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে দেলোয়ার হোসেন ইমন (৪০) নামে এক যুবলীগ নেতা কর্তৃক এক মহিলা আওয়ামী লীগ নেত্রীকে ফিল্মি স্টাইলে শ্লীলতাহানি করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর এলাকায় নিন্দার ঝড় উঠেছে। ২৭ ডিসেম্বর মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ভিডিওটি দেখার পর থেকে এলাকায় এ নিয়ে নিন্দার ঝড় উঠতে থাকে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ভরাডুল গ্রামের পরকীয়া প্রেমিকা লিপি আক্তারকে খুশি করতে তার কথায় গত ২৭ ডিসেম্বর মঙ্গলবার দুপুরের দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ভরাডুল গ্রামে উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন আহম্মেদ (৫০) ও উছমানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা অজুফা আক্তার (৩৮) এর বাড়িতে দেশীয় অস্ত্রাদীসহ দলবল নিয়ে হামলা, ভাংচুর ও লুটপাট করে পার্শ্ববর্তী বড়খারচর গ্রামের মো. আবু বাক্কারের ছেলে উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার হোসেন ইমন (৪০)। হামলায় আওয়ামী লীগ নেত্রী অজুফা আক্তারসহ ৩ জন আহত হয়। হামলার সময় যুবলীগ নেতা ইমন মিয়া ফিল্মি স্টাইলে অজুফা আক্তারকে নির্মমভাবে মারধোরসহ শ্লীলতাহানি করে। এসময় ৯৯৯ এ কল করলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে হামলাকারীদের হাত থেকে প্রাণে রক্ষা পায় ওই নেত্রীসহ তার দুই সন্তান। পরে কুলিয়ারচর থানা পুলিশের সহায়তায় এলাকাবাসী আহত অবস্থায় অজুফা আক্তারকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহত বিজয় (১৫) ও রাজু (১৩) কে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান। এ ঘটনায় ২৮ ডিসেম্বর বুধবার বিকালে আহত অজুফা আক্তার বাদী হয়ে যুবলীগ নেতা দেলোয়ার হোসেনকে প্রধান আসামি করে বড়খারচর গ্রামের মো. জজ মিয়ার ছেলে মো. মনির হোসেন (২০), মো. আলম মিয়ার ছেলে দিহান (২৫), মৃত আব্দুর রাশিদের মেয়ে ফারজানা আক্তার (৩৭), ভরাডুল গ্রামের সাফি মিয়ার মেয়ে লিপি আক্তার (৪০) ও জসিম উদ্দিনের ছেলে জয় (১৮)দের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০/৩৫ জনের নামে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। বিভিন্ন ফেসবুক আইডি থেকে শ্লীলতাহানীর ভিডিও ভাইরাল করায় সাংবাদিকদের বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে হামলাকারীরা।
ভাইরাল হওয়া ভিডিও দেখে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তার চায়না ও উছমানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য নাজমা সুলতানা বুধবার বিকালে চিকিৎসাধীন আহত অজুফা আক্তারকে দেখতে হাসপাতালে যান। এসময় তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এ ঘটনায় উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম ক্বারীর সাথে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে বলেন, এটা একটি ন্যাক্কারজনক ঘটনা। এক গ্রামের মানুষ অন্য গ্রামে গিয়ে এভাবে হামলা, ভাংচুর, লুটপাট ও নারীসহ শিশুদের মারধোর করতে পারেনা।
এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও দেখে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে বলেন এত ক্ষমতা ইমনের হলো কি ভাবে ? বিষয়টি আমি দেখছি।
লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *