• সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

ভৈরবে পৃথক ঘটনায় দুই শিশুর মরদেহ উদ্ধার

# মো. আল আমিন টিটু :-

ভৈরবে পৃথক দুই ঘটনায় দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ ২২ অক্টোবর শনিবার দুপুরে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া এলাকার বিল থেকে ৬ মাস বয়সী এক অজ্ঞাতনামা শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে বিকেলের দিকে আগানগর ইউনিয়নের জগমোহনপুর এলাকা থেকে তিন্নি নামে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থী ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত তিন্নি জগমোহনপুর গ্রামের বাসিন্দা আলা উদ্দিনের কন্যা।
পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানাগেছে, সকালে শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া এলাকার একটি বিলে আনুমানিক ৬ মাস বয়সী এক অজ্ঞাতনামা শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ নিহত শিশুর মরদেহ উদ্ধার করে। এছাড়াও দুপুরের দিকে উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুর গ্রামে তিন্নি নামে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার ওসি (তদন্ত) মো. শাহ আলম মোল্লা জানান, উদ্ধার হওয়া দুটি শিশুর মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা শিশুর পরিচয় সনাক্তের জন্য পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *