• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে লটারীতে ১২নং ওয়ার্ডের ভৈরব থেকে জাকির হোসেন কাজল নির্বাচিত

# মিলাদ হোসেন অপু :-

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে লটারীতে ১২নং ওয়ার্ড ভৈরব উপজেলা থেকে জাকির হোসেন কাজল নির্বাচিত হয়েছেন। আজ ১৮ অক্টোবর মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে লটারীর মাধ্যমে জাকির হোসেন কাজল বিজয়ী হোন।
রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মো. শামীম আলম, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), জেলা নির্বাচন অফিসার মো. আশরাফুল আলম, সদর উপজেলা নির্বাচন অফিসার মো. সিহাব উদ্দিন এর উপস্থিতিতে ভৈরবে দুই প্রার্থী মো. কাইসার আহমেদ ভূঞা ও মো. জাকির হোসেন কাজলের মধ্যে লটারী দেয়া হয়। এ সময় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বিজয়ী মো. জাকির হোসেন কাজল এর নাম ঘোষণা করেন।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১৭ অক্টোবর ভৈরব উপজেলায় জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভোট গণনায় ২ প্রার্থী মো. জাকির হোসেন কাজল ও মো. কাইসার আহমেদ সমান সমান ভোট পায়। ফলে জেলা পরিষদ বিধি মোতাবেক লটারীর মাধ্যমে বিজয়ী প্রার্থী নির্বাচনের সিদ্ধান্ত নেই। এই সিদ্ধান্ত অনুযায়ী আজ মঙ্গলবার লটারীর মাধ্যমে মো. জাকির হোসেন কাজল বিজয়ী হয়। সোমবার অনুষ্ঠিত নির্বাচনে জাকির হোসেন কাজল তালা মার্কা নিয়ে ৫১ ভোট ও কাইসার আহমেদ ভূঞা ঘুড়ি মার্কা নিয়ে ৫১ ভোট পেয়েছিলেন।
সূত্রে আরো জানা যায়, উপজেলার ৭ ইউনিয়ন ও এক পৌরসভায় ভোটার সংখ্যা ছিল ১১১ জন। এর মধ্যে ১০৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অপরদিকে ১৭ অক্টোবর নির্বাচনে ভৈরব থেকে জেলা পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমান ও সংরক্ষিত মহিলা ভৈরব, কুলিয়ারচর ও কটিয়াদী ওয়ার্ডে সদস্য আসমা আহমেদ বিজয়ী হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *