• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কিশোরগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা পরিষদ গঠন

# উজ্জ্বল কুমার সরকার :-

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। এতে অ্যাডভোকেট জ্যোতি লাল রায়কে চেয়ারম্যান ও সাবেক ট্রাষ্টি রিপন রায় লিপুকে সদস্য সচিব করে ৮১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
আজ ১০ সেপ্টেম্বর শনিবার কিশোরগঞ্জ আইনজীবী সমিতি ভবন (জজকোর্ট প্রাঙ্গণ) এ জেলা পূজা উদযাপন পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।
কিশোরগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীরমুক্তিয়োদ্ধা অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলনের সভাপতিত্বে ও সাধারণ সস্পাদক সাংবাদিক প্রদীপ কুমার সরকারের পরিচালনায় সভায় সর্বসম্মতিক্রমে মনোনীত করে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *