• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাকুন্দিয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

পাকুন্দিয়ায় পানিতে
ডুবে শিশুর মৃত্যু

# রাজন সরকার, পাকুন্দিয়া :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একটি ফিশারীতে বান্ধবীদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শাওমী জান্নাত (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার ঝাউগারচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাওমী জান্নাত উপজেলার চরফরাদী ইউনিয়নের ঝাউগারচর গ্রামের এমদাদ মিয়ার মেয়ে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নরসুন্দা নদীর পাড়ে এলাকার রেনু মিয়া নামের এক ব্যক্তির একটি ফিশারীতে দুই বান্ধবীর সঙ্গে গোসল করতে যায় শাওমী। ফিশারীতে গোসল করতে নেমে হঠাৎ ডুবে যায় সে। পরে দুই বান্ধবী দৌড়ে গিয়ে পার্শ্ববর্তী শাপলা কুঁড়ি কিন্ডারগার্টেন এন্ড স্কুলের শিক্ষিকা উজ্জ্বলা বর্মণকে বিষয়টি জানায়। শিক্ষিকা উজ্জ্বলা বর্মন ছুটে গিয়ে অনেক খোঁজাখোঁজির পর তাকে উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা তাকে দ্রুত পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুর পরিবারের কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *