• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

চায়ের দোকানে লাইটের হোল্ডার লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে প্রাণ হারালো যুবক

# রাজীবুল হাসান :-

ভৈরবে চায়ের দোকানে বিদ্যুতের লাইটের হোল্ডার লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ হারালো রবিন মিয়া (১৮) নামের এক যুবক। সে ভৈরব উপজেলার রসুলপুর গ্রামের মদারবাড়ির মো. মঞ্জুর মিয়ার ছেলে। ১৩ আগস্ট শনিবার রাত ৮টায় উপজেলার সাদেকপুর ইউনিয়নের রসুলপুর চক বাজারে একটি চায়ের দোকানে এই ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতই শনিবার সন্ধ্যায় রসুলপুর চক বাজারে বাবার চায়ের দোকানে চা বিক্রি করতে আসেন মঞ্জু মিয়ার ছেলে রবিন। বাবার চায়ের দোকানে সহযোগিতা করতে আসেন। দোকানে বসার আগে বিদ্যুতের লাইনের ফ্যান, লাইটের সুইচ দিতে দেখেন দোকানের বৈদ্যুতিক লাইটি ধরছে না। পরে সেই লাইটের হোল্ডার লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ হারায় যুবক রবিন। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।
এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ জানান, বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবককে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে সে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বলে তিনি জানান।
স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম বলেন, চায়ের দোকানে বাবাকে সহযোগিতা করতে দোকানে যেত রবিন। কিন্তু শনিবার রাতে দোকানে বিদ্যুতের লাইট ঠিক করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে সে প্রাণ হারালো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *