• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কিশোরগঞ্জে বাউবি’র এইচএসসি ও বিএ/বিএসএস প্রোগ্রামের মতবিনিময় সভা

# উজ্জ্বল কুমার সরকার :-

বাংলাদেশ উন্মুক্ত বিশ^বিদ্যালয় পরিচালিত এইচএসসি ও বিএ/বিএসএস প্রোগ্রামের ২০২২ ব্যাচের ১ম বর্ষের শিক্ষার্থী বৃদ্ধির বিষয়ে কর্মকৌশল নির্ধারণে সমন্বয়কারীগণের সমন্বয়ে মতবিনিময় সভা ১২ আগস্ট শুক্রবার কিশোরগঞ্জ উপ-আঞ্চলিক কেন্দ্রে অনুষ্ঠিত হয়।
বাউবি কিশোরগঞ্জ উপ-আঞ্চলিক কেন্দ্রে সহকারী আঞ্চলিক পরিচালক মো. আশরাফুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাউবি ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) এমএস মাকসুদা জাহান।
মতবিনিময় সভায় এইচএসসি ও বিএ/বিএসএস প্রোগ্রামের ২০২২ ব্যাচের ১ম বর্র্ষে শিক্ষার্থী সংখ্যা বৃদ্ধি এবং প্রোগ্রাম সর্ম্পকিত অন্যান্য বিষয়ে উপস্থিত সমন্বয়কারীগণ বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি এমএস মাকসুদা জাহান শিক্ষার্থী সংখ্যা বৃদ্ধি, টিউটোরিয়াল সার্ভিস, পরীক্ষা পরিচালনা সংক্রান্ত, শিক্ষার্থী সেবা, শুদ্ধাচার, তথ্য অধিকার এবং ১৫ আগস্ট জাতীয় শোক দিবস যথাযথভাবে পালনের বিষয়ে নির্দেশনামূলক বক্তব্য দেন।
বাউবি কিশোরগঞ্জ উপ-আঞ্চলিক কেন্দ্রের সেকশন অফিসার মো. আসাদুল হাসান মামুনের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন, বিএ/বিএসএস প্রোগ্রামের সমন্বয়কারী, তনয় কুমার ভৌমিক, হায়দার আলী, ড.এম এম আনোয়ারুল হক, মো. মজিবুর রহমান এবং এইচএসসি প্রোগ্রামের সমন্বয়কারী মো. নুরুল আমীন পারভেজ, মুহাম্মদ কামরুল আহসান, মো. লুৎফুল হায়দার, মো. নজির উদ্দিন, খাজা মঈন উদ্দিন, মো. জহিরুল হক প্রমুখ। সভায় উপ-আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *