• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

ভৈরবে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠিত

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠিত হয়েছে। আজ ১১ আগস্ট বৃহস্পতিবার উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এমআবু ওবায়দা আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।
এ সময় সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ৩টি গ্রুপে ১২ জনকে পুরস্কৃত করা হয়। শিক্ষা সপ্তাহ উপলক্ষে ১৩টি ইভেন্টে বিজয়ী ৪৬ জনের মধ্যে পুরস্কার প্রদান করা হয় এবং অন্যান্য বিভাগে ৫ জনকে পুরস্কৃত করা হয়। শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ শিক্ষার্থী হয়েছেন ভৈরব সরকারি কেবি পাইলট মডেল হাইস্কুলের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান ভূইয়া। শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ভৈরব সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ এর শিক্ষক সাইফুল ইসলাম ও ভৈরব সরকারি কেবি পাইলট হাই স্কুলের শ্রেণি শিক্ষক মো. সিদ্দিকুর রহমান। স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ভৈরব সরকারি কেবি পাইলট মডেল হাইস্কুল ও একই স্কুলের প্রধান শিক্ষক নূরুল ইসলাম। কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রফিকুল ইসলাম মহিলা কলেজ ও শ্রেষ্ঠ অধ্যক্ষ একই কলেজের অধ্যক্ষ শরীফ আহমেদ।
অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন একাডেমিক সুপার ভাইজার স্বপ্না ইসলাম।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *