• রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

বৈদ্যুতিক পাখার বাতাসে ঘুমাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠে মারা যায় তুহিন

# মো. আল আমিন টিটু :-

বৈদ্যুতিক পাখার বাতাসে ঘুমাতে চেয়েছিলো তুহিন (১৮) নামের এক যুবক। কে জানতো, এই ঘুমই তার শেষ ঘুম। যে ঘুম ভাঙবে না আর কোনদিন। বৈদ্যুতিক পাখার বাতাসে ঘুমাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠে মারা যাবে তুহিন। আজ ১৯ জুলাই মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে এমনই এক হৃদয়বিদারক ঘটনা ঘটেছে কিশোরগঞ্জের ভৈরবে। চোখের সামনে তুহিনের এমন করুণ মৃত্যুতে কিছুইতে মনকে বুঝাতে পারছে নানী হনুফা বেগম। ফলে শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকা জুড়ে। নিহত তুহিন শহরের কমলপুর আমলাপাড়া মহল্লার মরম আলীর ছেলে।
জানা গেছে, ছোট বেলা থেকেই তুহিন নানার বাড়ি শহরের তাতারকান্দিতে বসবাস করছে। বাবার টানা পোড়ানের সংসারের স্বচ্ছলতা ফেরাতে দু’হাতে বইয়ের বদলে তুলে নিয়েছে কাজ। এছাড়াও দুই ভাইয়ের মধ্যে তুহিন বাবা-মায়ের বড় সন্তান। ফলে স্থানীয় একটি কাগজের ঘরে কাজ করতো তুহিন। ঈদের ছুটির কারণে বন্ধ কাগজের ঘরটি। ফলে আজও নানার বাড়িতেই ছিলো। হাতে কোন কাজ না থাকায় সকাল সাড়ে দশটার দিকে ঘরের মেঝেতে গামছা পেতে এবং একটি বৈদ্যুতিক পাখার (ছোট টেবিল ফ্যান) বাতাসে ঘুমাতে চেয়েছিলো তুহিন। পাখাটি হাতে নিতে গেলেই বিদ্যুৎপৃষ্ঠ হয়ে পড়ে তুহিন। ফলে নানী হনুফা বেগমের চোখের সামনেই ঘটে এই ঘটনা। বিষয়টি টের পেয়ে মুহুর্তেই মধ্যে সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। ততক্ষণে নিস্তেজ হয়ে পড়ে তুহিনের দেহ। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. বুলবুল আহম্মদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *