• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
জাতীয় শোক দিবস উপলক্ষে ভৈরবে এতিম ও গরীব শিশুদের সুন্নাতে খাৎনা বিএডিসির দূরত্ব বিধান অমান্য করে প্রতিবেশির সেচের সীমায় সেচ প্রকল্প হোসেনপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ কিশোরগঞ্জের ঈশাঁখা বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা কিশোরগঞ্জে জাতীয় শোক দিবসে গণতন্ত্রী পার্টির জেলা কার্যালয়ে শোকসভা তাড়াইলে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে সরকারি চাকরিজীবীদের নির্বাচন করার বিধানের রিট খারিজ কুলিয়ারচরে রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক বাড়িতে হামলা, আহত ৩ কিশোরগঞ্জে অশোক-ঝুমু স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবসে আলোচনা কিশোরগঞ্জে ১২ কেজি গাঁজা নিয়ে ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আগামী ১৬ জুন আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. এর ভৈরব শাখা উদ্বোধন

# নিজস্ব প্রতিবেদক :-

ভৈরবে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর শাখা উদ্বোধন করা হবে। আগামী ১৬ জুন বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে ভৈরব পৌর শহরের আসমত টাওয়ার (৩য় তলায়) বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর শাখা অফিস আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) কাজী শামসুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি।
উল্লেখ্য, আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ২০২০ সালের সেপ্টেম্বর মাসে প্রতিষ্ঠানটির ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। কোম্পানীটি বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম সমুন্নত রেখে তাদের নিরলস সেবার মাধ্যমে বীমাখাতে অবদান রাখার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!