• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে আইভি রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে আইভি রহমান গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৪ মে শনিবার বিকাল ৪টায় ক্রীড়া সংস্থার আয়োজনে এই টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্যের সহধর্মিনী ও বেক্সিমকো ফার্মা লিমিটেড এর নির্বাহী পরিচালক রোকসানা হাসান। এছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু ও সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল মনসুর, প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান এর একান্ত সচিব লুৎফুর রহমান ফুলু, সাখাওয়াত উল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।
সূত্রে জানা যায়, উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে গত বছরের ২২ নভেম্বর টুর্নামেন্টে ভৈরব, কিশোরগঞ্জ, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া ও সিলেটসহ আশেপাশের বিভিন্ন জেলা উপজেলা থেকে ১৬টি দল নিয়ে নক আউট পদ্ধতিতে এ টুর্নামেন্টটি শুরু হয়। সব শেষে ভৈরব একাডেমি ও পৌর শহরের পঞ্চবটি এলাকার রাকীব স্পোর্টিং ক্লাব ফাইনালে অংশগ্রহণ করে। দীর্ঘদিন দেরী হলেও আজ ১৪ মে শনিবার প্রধান অতিথি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন দীর্ঘ সময় মাঠে থেকে খেলা উপভোগ করেন। ১-০ গোলে জয়ী দল রাকীব স্পোটিং ক্লাবের হাতে বিজয়ী পুরস্কার তুলে দেন। এ সময় বিজয়ীদের হাতে ৫০ হাজার টাকার প্রাইজমানী তুলে দেন প্রধান অতিথি।
এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব উপজেলা ক্রীড়া সংস্থা ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ বলেন, ফাইনাল খেলাটি আয়োজন করতে কিছুটা দেরি হলেও আজ আমরা সফল হয়েছি। তিনি আরও জানান, খেলাটি উপভোগ করতে দুপুর থেকেই দর্শকরা মাঠে আসতে শুরু করে। ফলে পুরো স্টেডিয়ামের দর্শক গ্যালারী কানায় কানায় ভরে ওঠে।
এ সময় প্রধান অতিথি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন বলেন, পৌর স্টেডিয়ামে দর্শকের উপস্থিতি দেখে মনে হয়েছে এই মাঠটি পরিপূর্ণ কাজ হয়নি। মাঠে আরো দু’একটি গ্যালারী করবেন বলে তিনি জানান। এছাড়াও ভৈরবে একটি ফুটবল ও একটি ক্রিকেট ট্রেনিং ক্যাম্পিংয়ের ব্যবস্থা করবেন বলেও জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *