• বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন |
  • English Version

কিশোরগঞ্জে শুরু হচ্ছে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট

ফিকশ্চার নির্ধারণী লটারির টিকেট তুলছেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক অ্যাড. মায়া ভৌমিক -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে শুরু হচ্ছে
বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা
ফুটবল টুর্নামেন্ট

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে শুরু হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনুর্ধ ১৭ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনুর্ধ ১৭। বালকদের ‘ক’ গ্রুপে রয়েছে কটিয়াদী, ভৈরব, করিমগঞ্জ, বাজিতপুর, তাড়াইল, হোসেনপুর ও কিশোরগঞ্জ সদর উপজেলা। আর ‘খ’ গ্রুপে রয়েছে ইটনা, পাকুন্দিয়া, নিকলী, অষ্টগ্রাম, কুলিয়ারচর, কিশোরগঞ্জ পৌরসভা এবং মিঠামইন। বালিকা দলের দু’টি গ্রুপও অনুরূপ।
আগামী ২৪ মে থেকে জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে ১৩টি উপজেলা ও কিশোরগঞ্জ পৌরসভা থেকে ১৪টি বালক ও ১৪টি বালিকা দল নিয়ে এই টুর্নামেন্ট শুরু হচ্ছে। ২৪ মে বালকদের খেলা শুরু হবে সকাল ৯টায় ভৈরব বনাম করিমগঞ্জ ম্যাচের মাধ্যমে। একই দিন বালিকাদের খেলা শুরু হবে সকাল সাড়ে ১০টায় ভৈরব বনাম করিমগঞ্জ ম্যাচের মাধ্যমে। প্রতিদিন একাধিক ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৯ মে বেলা ২টায় শুরু হবে বালিকাদের ফাইনাল। একই দিন বিকাল সাড়ে ৩টায় শুরু হবে বালকদের ফাইনাল।
টুর্নামেন্ট উপলক্ষে মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে তার কার্যালয়ে একটি প্রস্তুতি সভা হয়েছে। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. কামরুজ্জামান খান ও জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজসহ টুর্নামেন্ট কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন। এসময় লটারির মাধ্যমে প্রতিদ্বন্দ্বী দলগুলোর নামসহ টুর্নামেন্টের ফিকশ্চার নির্ধারণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *