• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন |
  • English Version

ব্রাহ্মণবাড়িয়া থেকে ১৯০ বোতল ফেন্সিডিল ৫৫.৫ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক

# মো. রিয়াদ হোসেন :-

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থেকে ১৯০ বোতল ফেন্সিডিল ও সাড়ে ৫৫ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
২২ এপ্রিল শুক্রবার রাত ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার ঢাকা সিলেট-মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতু সংলগ্ন গোল চত্বর এলাকা থেকে উপজেলার খড়িয়ালা এলাকার আব্দুল গফুর এর ছেলে মো. রমজান মিয়া (২৫) কে আটক করে। আটককৃত রমজান মিয়ার কাছ থেকে সাড়ে ৫ কেজি গাঁজা ও ১৯০ বোতল ফেনসিডিল, নগদ মাদক বিক্রির ১ হাজার টাকা ও ১টি পিকআপ জব্দ করা হয়।
অপরদিকে ২৩ এপ্রিল শনিবার সকাল ১০টার দিকে একই এলাকা থেকে মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ার আশাবাড়ী এলাকার আবুল কাশেম এর ছেলে বিজয় ইসলাম (১৯), ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আমোদাবাদ এলাকার মৃত নেপাল দাস এর ছেলে নির্মল দাস (৩৫), নরসিংদী সদর উপজেলার কামারগাঁও এলাকার মো. বাদল মিয়ার ছেলে মো. রফিকুল ইসলাম অপু (৩২), ও ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার পাইকপাড়া এলাকার মৃত লাল মোহন দাস এর ছেলে শেখড় দাস (৪০) কে আটক করা হয়। আটকৃতদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের (পিপিএম) জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *