• বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন |
  • English Version

তাড়াইলে ইউএনওর সাংবাদিক সম্মেলন

# জোবায়ের হোসেন খান :-

কোভিড-১৯ ও রমজানুল মোবারক উপলক্ষে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম অবহিতকরণের লক্ষ্যে সাংবাদিক সম্মেলন করেন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার লুবনা শারমিন।
আজ ১৯ মার্চ শনিবার বিকাল ৪টায় উপজেলা নির্বাহী অফিসার তার নিজ কার্যালয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে সম্মেলনের মাধ্যমে সরকারের গৃহীত উপজেলায় টিসিবি কর্মসূচী সম্পর্কে অবহিত করেন।
তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে এবং নিম্ন আয়ের মানুষ স্বাচ্ছন্দে জীবনযাপনের জন্য বর্তমান শেখ হাসিনার সরকার সারাদেশে ১ কোটি মানুষকে ভর্তুকি দিয়ে স্বল্পমূল্যে ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি জনসাধারণের নিকট পৌঁছে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় অত্র উপজেলায় করোনাকালীন সময়ে ৩ হাজার ৯৫৭ জনকে মানবিক সহায়তা দেয়া হয়েছিল তারাসহ এবার আরো ১১ হাজার ১৭১ জনকে এই টিসিবির আওতায় হলো। এ নিয়ে এই উপজেলায় মোট ১৫ হাজার ১২৮ জন সরকারের এই ভর্তুকী সামগ্রী স্বল্পমূল্যে কিনতে পারবে।
তিনি আরো জানান, আগামীকাল ২০ মার্চ রোববার তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন ও দামিহা ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম শুরু হবে। পর্যায়ক্রমে উপজেলার আরো ৫টি ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম শুরু করা হবে। এসব পণ্যের মাঝে থাকবে ১১০ টাকা দরে সয়াবিন তেল ২ লিটার, ৫৫ টাকা কেজি দরে চিনি ২ কেজি এবং ৬৫ টাকা কেজি দরে মসুর ডাল ২ কেজি। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সাংবাদিক নেতৃবৃন্দ ইউএনওকে টিসিবির পণ্য বিক্রির ক্ষেত্রে স্বচ্ছতা বজায়া রাখার জন্য আহ্বান জানান।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, তাড়াইল-সাচাইল (সদর) ইউনিয়নের চেয়ারম্যান সাইম দাদ খান নওশাদ, দামিহা ইউপি’র চেয়ারম্যান একে মাইনুজ্জামান নবাব, দিগদাইড় ইউপি’র চেয়ারম্যান আশরাফ উদ্দিন ভূঁইয়া আসাদ, জাওয়ার ইউপি’র চেয়ারম্যান ইমদাদুল হক রতন এবং ট্যাগ অফিসার যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুজ্জামান খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *