• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

সভাপতি সালাম সাধারণ সম্পাদক কবীর, ভৈরবে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯ ফেব্রুয়ারি শনিবার ভৈরব পৌর বাসস্ট্যান্ড এলাকায় রোজ গার্ডেন রেস্টুরেন্টের হল রুমে এই কমিটি গঠন করা হয়। উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে নব গঠিত কমিটির সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক জাবেদ ওমর কবীরকে নির্বাচিত করা হয়।
সম্মেলনে ভৈরবে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর বিগত কমিটির সভাপতি যমুনা ব্যাংক লি. এর সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান মুন্নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংক এর জয়েন্ট ডিরেক্টর জাহাঙ্গীর আলম লিটন।
ভৈরবে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর সংস্কৃতি ও ভ্রমণ বিষয়ক সম্পাদক সুজন মাজহার এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরবে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর অন্যতম সদস্য ওমর ফারুক রাসেল, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ-সভাপতি রুহুল আমিন, মোস্তাক আহম্মেদ, অন্যতম সদস্য হযরত আলী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।
এ ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মো. ইমরান হোসেন, মোজাম্মেল হক শিশির, জাবেদ ওমর কবির, ফুরকান, মিরান তানিম, আরেফিন, ইয়াছিনসহ ভৈরবে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর, সকল সদস্যবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা সংগঠনের কার্যক্রমকে আরও বেগমান করার তাগিদ দেন। একে অপরের প্রতি আন্তরিকতার সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রেখে এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। সেই সাথে সংগঠনের কার্যক্রমের মাধ্যমে অসহায় মানুষদের বিভিন্নভাবে সহায়তা ও দরিদ্র শিক্ষার্থীদের সহযোগীতাসহ সামাজিক সকল কার্যক্রমে সম্পৃক্ত থাকার জন্য ভৈরবে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর সকল সদস্যদের প্রতি আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *