• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত

ভৈরবে সদ্য যোগদানকৃত অফিসার্স ইনচার্জ গোলাম মোস্তফা’র সাথে সাংবাদিকদের পরিচিতি সভা

ভৈরবে সদ্য যোগদানকৃত
অফিসার্স ইনচার্জ গোলাম
মোস্তফা’র সাথে সাংবাদিকদের
পরিচিতি সভা

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবে সদ্য যোগদানকৃত অফিসার্স ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা (পিপিএম) এর সাথে সাংবাদিকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ৫ ডিসেম্বর রোববার সকালে ভৈরব থানার গোলঘরে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সভায় ভৈরব উপজেলার মাদক নিয়ন্ত্রণ, ছিনতাই রোধ, জুয়া ও পতিতাসহ সার্বিক আইনশৃংখলার বিভিন্ন বিষয়ে মুক্ত আলোচনা করা হয়।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো. গোলাম মোস্তফা (পিপিএম) ভৈরব উপজেলার অপরাধ দমনে ও আইনশৃংখলা স্বাভাবিক রাখতে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
অপরদিকে উপস্থিত সাংবাদিকবৃন্দ অপরাধ মূলক কার্যকলাপ বন্ধে পুলিশ প্রশাসনকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
এছাড়া অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এস. এম. বাকি বিল্লাহ, ভৈরব সাংবাদিক সমিতি সভাপতি আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন, রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠ নির্বাহী সম্পাদক মো. আলাল উদ্দিনসহ ভৈরবে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
ভৈরব থানার নতুন অফিসার্স ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা গত ৩ ডিসেম্বর শুক্রবার বিকেলে ভৈরব থানায় যোগদান করেন। ১৯৯৩ সালে তিনি এসআই হিসেবে পুলিশে যোগদান করেন। পরে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। তারপর পুলিশের পরিদর্শক হয়ে তিনি নরসিংদির ডিবি ও রায়পুরা থানার অফিসার্স ইনচার্জ হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন। মো. গোলাম মোস্তফার বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ধর্মদহ গ্রামে। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং দুই ছেলে সন্তানের জনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *