• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

সভাপতি ডা. বুলবুল ও সম্পাদক মশিউর আহমদ ভৈরবস্থ অষ্টগ্রাম-ইটনা-মিঠামইন উন্নয়ন ফোরাম এর নতুন কমিটি

সভাপতি ডা. বুলবুল
ও সম্পাদক মশিউর আহমদ
ভৈরবস্থ অষ্টগ্রাম-ইটনা-মিঠামইন
উন্নয়ন ফোরাম এর নতুন কমিটি

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবস্থ অষ্টগ্রাম-ইটনা-মিঠামইন উন্নয়ন ফোরাম এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৫ নভেম্বর শুক্রবার ভৈরবের মা ও শিশু জেনারেল হাসপাতালে সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়। দুই বছর মেয়াদী এই কমিটির সভাপতি হলেন ডাক্তার বুলবুল আহম্মদ ও সাধারণ সম্পাদক মশিউর আহমদ। ৩১ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি আগামী ১৪ দিনের মধ্যে পূর্ণাঙ্গ করা হবে। এছাড়া বর্তমানে এই সংগঠনে ৪শ সাধারণ সদস্য রয়েছে।
এই বিষয়ে নবগঠিত কমিটির সভাপতি ডাক্তার বুলবুল আহম্মদ বলেন, নবগঠিত এই কার্যকরী কমিটি আগামী ১৪ দিনের মধ্যে ৩ উপজেলা অষ্টগ্রাম-ইটনা-মিঠামইন মধ্য থেকে সাংগঠনিক ও দক্ষ লোক নিয়ে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হবে।
এছাড়া তিনি বলেন, এটি একটি সামাজিক সংগঠন। এই সংগঠনের মূল উদ্দেশ্য হলো ভৈরবে অবস্থানরত ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম হাওরের যে সকল মেধাবী ছাত্র-ছাত্রী ভৈরব এর বিভিন্ন প্রতিষ্ঠানে পড়ালেখা করছেন তাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা ও উৎসাহিত করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *