• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

শোক সংবাদ : বিএনপি নেতা আবুল হাসনাত আর নেই

শোক সংবাদ
বিএনপি নেতা আবুল
হাসনাত আর নেই

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব পৌর বিএনপির সাবেক সভাপতি, ভৈরবপুর দক্ষিণ পাড়া মুন্সি বাড়ি নিবাসী হাজী মো. আবুল হাসনাত কিডনি জনিত সমস্যা সহ নানা শারীরিক অসুস্থতায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আজ ৬ নভেম্বর শনিবার দুপুর ১টা ৪৫ মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী………..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ১ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মো. আবুল হাসনাত এর ছেলে বিশ্ববিদ্যালয় ছাত্রসংসদের সাবেক সাধারণ সম্পাদক রেদুয়ান আহমেদ শোভন ও মেয়ে লন্ডন প্রবাসী।
মরহুম আবুল হাসনাত ১৯৭৯ সালে প্রতিষ্ঠাকালীন ভৈরব ছাত্রদল এর সভাপতি, ১৯৮৬ সালে যুবদলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ২০০৪ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত ভৈরব পৌর বিএনপি’র সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি পৌর বিএনপির আহ্বায়ক কমিটির একজন অন্যতম সদস্য।
মরহুমের নামাজে জানাজা বাদ এশা ৮টা ৩০ মি. ভৈরব সরকারি কেবি পাইলট মডেল হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হবে।
বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি সভাপতি মো. শরীফুল আলম, ভৈরব উপজেলা বিএনপি আহ্বায়ক মো. রফিকুল ইসলাম, সদস্য সচিব আরিফুল ইসলাম, পৌর বিএনপি আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র মো. শাহিনসহ নেতাকর্মীরা আবুল হাসনাতের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *