• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

হোসেনপুরে চালককে খুন করে অটোরিকসা ছিনতাই

হোসেনপুরে চালককে খুন
করে অটোরিকসা ছিনতাই

# উজ্জ্বল কুমার সরকার :-

কিশোরগঞ্জের হোসেনপুরে চালককে খুন করে ব্যাটারী চালিত অটোরিকসা ছিনতাই করে নিয়ে যায় দূর্বৃত্তরা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার দক্ষিণ গোবিন্দপুর গ্রামের সুলতান মিয়ার পুত্র মোশারফ হোসেন (২৪) অটোরিকসা নিয়ে বাড়ি থেকে রাস্তায় বের হয়। হাজীপুর-গোবিন্দপুর পাকা রাস্তার সুরাটি বাজার সংলগ্ন বালুয়া পুকুর পাড় এলাকায় মঙ্গলবার রাতে দূর্বৃত্তরা যাত্রী সেজে অটোরিকসার গতিরোধ করে।
দূর্বৃত্তরা অটোরিকসার চাবি কেড়ে নিতে চাইলে উভয়ের মধ্যে দস্তাদস্তি শুরু হয়। এক পর্যায়ে দূর্বৃত্তরা মোশারফ হোসেনকে ছুরিঘাত করে অটোরিকসা ছিনতাই করে নিয়ে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।বুধবার সকালে নান্দাইল-হোসেনপুর সড়কে বিক্ষোদ্ধ জনতা মোশারফ হোসেন হত্যার বিচারের দাবীতে মিছিল ও মানববন্ধন করে। কিশোরগঞ্জ জেলা বাসদ মাকর্সবাদী নেতা ও গোবিন্দপুর অটো শ্রমিক অধিকার রক্ষা সংগ্রাম কমিটির সভাপতি আলাল মিয়া সমাবেশে বলেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছি।
নিহতের মা রাশিদা খাতুন জানান, আমার ছেলেকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের সুষ্ঠু বিচার চাই।
স্ত্রী বিউটি আক্তার বলেন, আমার দেড় বছরের শিশু কন্যা মরিয়মকে নিয়ে কি ভাবে বাঁচব।
পরিবারের একমাত্র উপার্জনশীল ছেলের খুনের সংবাদ পেয়ে বৃদ্ধ পিতা সুলতান মিয়া গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।
হোসেপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *