• বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে ২১ জনকে জরিমানা

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে
২১ জনকে জরিমানা

# আফসার হোসেন তূর্জা #

ভৈরবে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব না মানায়, অযথা ঘুরাঘুরি ও অপ্রয়োজনে দোকানপাট খোলা রাখার দায়ে ২১ জন ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬১ হাজার ৭শ টাকা অর্থদণ্ড প্রদান করেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা।
৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে উপজেলার শিবপুর ইউনিয়ন ও পৌর এলাকার রানীর বাজার, দুধ বাজার, গাছতলা ঘাটসহ বিভিন্ন এলাকায় উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা বলেন, করোনা প্রতিরোধে সকলকে নিরাপদে ঘরে থাকার জন্য বার বার বলা হলেও মানুষ তা মানছেন না। এছাড়া সামাজিক দূরত্ব বজায় রাখছে না। অযথা ঘুরাঘুরি করছে। সরকারি নির্দেশ উপেক্ষা করে কিছু ব্যবসায়ীরা অপ্রয়োজনে দোকানপাট খোলা রাখছে। এইসব অপরাধের জন্য মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২১ জন ব্যক্তিকে ৬১ হাজার ৭শ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *