• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

পাকুন্দিয়ায় সোহরাব উদ্দিনকে আওয়ামী লীগের আহবায়ক থেকে বাতিলের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন

পাকুন্দিয়ায় সোহরাব উদ্দিনকে
আওয়ামী লীগের আহবায়ক থেকে
বাতিলের দাবীতে মানববন্ধন
বিক্ষোভ ও সংবাদ সম্মেলন

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক পদ থেকে বাতিলের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১.০০টার (২৪ জুলাই) দিকে ঢাকা-কিশোরগঞ্জ সড়কে উপজেলা গেইটের সামনে ঘন্টাব্যাপি এক মানববন্ধন কর্মসূচী পালন করে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠেনর প্রায় পাঁচশতাধিক নেতাকর্মী।
মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে উপজেলা ডাক বাংলো মিলনায়তনে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন।
মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো. মোতায়েম হোসেন স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, নারান্দি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, সুখিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ টিটু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের কারো সাথে কোন পরামর্শ না করে সাবেক সাংসদ মো. সোহরাব উদ্দিনকে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মনোনীত করেছেন। যিনি সাংসদ থাকাকালীন সময়ে আওয়ামীলীগের কোন সদস্যবৃন্দের উপকার করেন নাই। সব সময় বিএনপি-জামাতকে আশ্রয়-প্রশ্রয় দিয়ে স্থানীয় ভাবে প্রতিষ্ঠিত করেছেন এবং স্থানীয় আওয়ামীলীগের নির্যাতন করে তার বিরুদ্ধে অবস্থান করেছেন। আমরা পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠেনর কেউ সোহরাব উদ্দিনকে আহবায়ক হিসেবে সমর্থন করি না। তাঁকে আহবায়কের পদ থেকে অবিলম্বে সরিয়ে যোগ্য ও পরীক্ষিত ব্যক্তিকে এই পদে বসানোর জন্য সংশ্লিষ্ট নেতৃবৃন্দের প্রতি জোর দাবী জানাচ্ছি।
উল্লেখ্য, গত ২২ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সাবেক সাংসদ অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া উপজেলা আ’লীগের আহ্বায়ক মনোনীত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *