• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক পথচারী গুরুতর আহত, তিন ছিনতাইকারীকে আটক

ভৈরবে ছিনতাইকারীর
ছুরিকাঘাতে এক পথচারী
গুরুতর আহত
তিন ছিনতাইকারীকে আটক

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শাহ আলম (৩৫) নামে এক পথচারী গুরুতর আহত হয়েছে। এই সময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। বৃহস্পতিবার (২২ জুলাই) রাত ১০টায় পৌর শহরের রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় ছিনতাইয়ের এ ঘটনাটি ঘটে। আহত শাহ আলম পৌর শহরের পঞ্চবটি পুকুরপাড় এলাকার মো.ওয়াহেদ মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে ভৈরব রেলওয়ে স্টেশন থেকে নিজ বাড়ি পঞ্চবটি যাওয়ার সময় পৌর কবরস্থানের সামনে আসলে হঠাৎ কয়েকজন যুবক শাহ আলমকে পথরোধ করে। এই সময় তাকে ছুরিকাঘাত করে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে আহত শাহ আলমের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে পালানোর সময় শাওন নামে এক ছিনতাইকারীকে আটক করে জনতা। আটক হওয়া ছিনতাইকারী শাওন কে রেলওয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পরে শাহ আলমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় রাতে আরো দুইজন ছিনতাইকারীকে আটক করেছে ভৈরব রেলওয়ে থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *