• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

শিল্পপতি মুছা মিয়ার মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

শিল্পপতি মুছা মিয়ার
মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বিশিষ্ট শিল্পপতি ও কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মুছা মিয়ার মৃত্যুতে ১৯ জুন শনিবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায়, রাষ্ট্রপতি হাওর অঞ্চলে শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মুছা মিয়া অবদানের কথা স্মরণ করেন। (বাসস)
কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মুছা মিয়া (সিআইপি) শনিবার সকাল ৬টা ১০ মিনিটে রাজধানীর গুলশান ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রাষ্ট্রপতি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *