• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম পাকুন্দিয়ায় ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রচণ্ড রোদে কৃষকরা জমিতে কাজই করতে পারছেন না আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না বলে জানিয়ে দিলেন নাজমুল হাসান সভাপতি ডা. আব্দুল্লাহ-আল-মারুফ সাধারণ সম্পাদক ডা. বুলবুল আহম্মদ ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর নতুন কমিটি গঠন

ভৈরবে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ভৈরবে ইয়াবাসহ
২ মাদক ব্যবসায়ী আটক

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে ২ মাদক ব্যবসায়ীকে ৫০পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। ১৪ জুন সোমবার রাতে ভৈরব পৌর শহরের কমলপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, পৌর শহরের কমলপুর এলাকার মিন্নত আলীর ছেলে শওকত আলী (৩২), একই এলাকার আতর মিয়ার ছেলে নবাব (২৮)। পরে ১৫ জুন সোমবার সকালে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।
জানা যায়, ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহিন এর দিক-নির্দেশনায় ভৈরব থানায় এসআই মো. মাজহারুল ইসলাম খান, এসআই মোস্তাক আহম্মেদ, এসআই আব্দুর রহমান ভূইয়া, এসআই মাসুদুর রহমান থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নবাব ও শওকত নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আবুল মিয়ার বাড়ি থেকে গ্রেফতার করেন।
এ বিষয়ে ভৈরব থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৪ জুন সোমবার রাতে কমলপুর এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের পর আজ সকালে কিশোরগঞ্জ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *