• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের এতিমখানায় ইফতার বিতরণ ও দোয়া মাহফিল

ভৈরবে নিজের বলার মত
একটা গল্প ফাউন্ডেশনের
এতিমখানায় ইফতার
বিতরণ ও দোয়া মাহফিল

# মোস্তাফিজ আমিন :-

ভৈরব উপজেলার স্বপ্নবাজ ও তরুণ উদ্যোক্তাদের সহযোগিতায় দুইটি এতিমখানায় ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শহরের চন্ডিবের জুবায়দা ওয়াজীর শিশুসদন এতিমখানা ও ঘোড়াকান্দা ফায়েজিয়া কারিমিয়া এতিমখানায় এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের ভৈরব উপজেলা এম্বাসেডর আজিজুল হক কাকন এবং নাবিলা রহমান। আরো উপস্থিত ছিলেন জুবায়দা ওয়াজীর শিশুসদন এতিমখানার সভাপতি আলহাজ্ব সেলিম খান এবং ফায়েজিয়া কারিমিয়া এতিমখানার সভাপতি মো. ছিদ্দিকুর রহমানসহ অন্যান্য উদ্যোক্তাগণ।
ভৈরব উপজেলা প্রতিনিধি আজিজুল হক কাকন বলেন ভৈরব উপজেলা উদ্যোক্তারা প্রতিটি ভাল কাজে অংশগ্রহণ করে আসছেন। সামাজিক ও মানবিক কাজে নিজেদের ভূমিকা রাখছেন। নারী উদ্যোক্তাদের জন্য গ্রুপের বিভিন্ন ট্রেনিং, অনলাইন মেলা, ডেলিভারি সার্ভিস এবং অনলাইন মিটআপের মাধ্যমে দক্ষ করে গড়ে তোলার ব্যবস্থা করা হয়েছে। আমাদের এইসব কর্মকাণ্ডে ভৈরব উপজেলা প্রশাসনের সহায়তা পাচ্ছেন উদ্যোক্তারা।জুবায়দা ওয়াজীর শিশুসদন এতিমখানার সভাপতি আলহাজ্ব সেলিম খান বলেন, নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন এর ভৈরব উপজেলার সদস্যদের এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। আপনারা এগিয়ে যান। আমাদের অব্যাহত শুভ কামনা থাকলো। ফায়েজিয়া কারিমিয়া এতিমখানার সভাপতি মো. ছিদ্দিকুর রহমানও গ্রুপের কল্যাণ কামনা করেন।
ইফতার বিতরণ ও দোয়া মাহফিল সম্পন্ন করতে প্রবাস থেকে সহায়তা করেছেন ডা. মনিরুজ্জামান, বাবুল ভৈরবী, মো. নজরুল ইসলাম, সাব্বির আহমেদ, কমিউনিটি ভলান্টিয়ার হুমায়ুন কবির প্রধান, রমণীর রঙ এর প্রতিষ্ঠাতা কমিউনিটি ভলান্টিয়ার শোভা খানম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *