• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

কুলিয়ারচরে ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ এর পক্ষ থেকে ঈদ উপহার পেলো ৩’শ নারী পুরুষ

কুলিয়ারচরে ইউনিয়ন প্রবাসী
ঐক্য পরিষদ এর পক্ষ থেকে ঈদ
উপহার পেলো ৩’শ নারী পুরুষ

# মুহাম্মদ কাইসার হামিদ :-

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ এর পক্ষ থেকে ঈদ উপহার পেলো ৩শ অসহায় নারী পুরুষ।
সংগঠনের পক্ষ থেকে আজ ১০ মে সোমবার সকালে উপজেলার লক্ষ্মীপুর ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, দুপুরে বড়চারা আব্দুল্লাহপুর আইভি রহমান উচ্চ বিদ্যালয় মাঠে ও বিকালে পূর্ব গোবরিয়া কাজীর মোড় বাজারে গিয়ে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করে সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের পরিচালনা পরিষদের সদস্য সচিব তাজুল ইসলাম (তাজ), উপদেষ্টা সেলিম মিয়া, আরিফ আহমেদ কাশেম, আনিসুর রহমান শামীম, সহ-সভাপতি আল ইসলাম, আতিকুর রহমান (নিপু), কোষাধ্যক্ষ মো. মালম, সদস্য আলাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ডা. আমিনুল হক ইদ্রিস, শরীফ হোসেন, আনিসুর রহমান সোহাগ, নাজমুল হক ফরহাদ ও আজহারুল ইসলাম (খোকন) প্রমুখ।
সংগঠনের সভাপতি সিঙ্গাপুর প্রবাসী (সার্ভেয়ার) শহিদুল হক পলাশ সুদূর সিঙ্গাপুর থেকে ও পরিচালনা পরিষদের পরিচালক কানাডা প্রবাসী মো. জহিরুল ইসলাম স্বপন সুদূর কানাডা থেকে তাদের জন্মভূমি বাংলাদেশের সকল শ্রেণি পেশার মানুষের সু-স্বাস্থ্য কামনা করে সবাইকে পবিত্র-ঈদ- উল ফিতরের আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, এলাকার আত্মমানবতার সেবার অঙ্গীকার নিয়ে এ সংগঠনটি সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Kaisar sent Today at 9:55 PM


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *