• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

ভৈরবে দুই শতাধিক ভাসমান মানুষের মাঝে সেহরী বিতরণ

ভৈরবে দুই শতাধিক ভাসমান
মানুষের মাঝে সেহরী বিতরণ

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে দুই শতাধিক ভাসমান মানুষের মাঝে সেহরী বিতরণ করেছে “সেভ দ্য টুমোরো” নামের একটি স্বেচ্ছাসেবি সংগঠন। আজ রোববার ভোরে শহরের নিউ টাউন, ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ড এলাকার বিভিন্ন পয়েন্টে সংগঠনের স্বেচ্ছাসেবিরা সেহরীর প্যাকেট লোকজনের হাতে তুলে দেন।
সংশ্লিষ্টরা জানায়, বরকতময় এই মহতী আয়োজনটি সম্পন্ন করতে “সেভ দ্য টুমোরো ভৈরব শাখার তত্ত্বাবধায়ক তানিম আহমেদ, সভাপতি জাহিদুল ইসলাম হিমেল, সাধারণ সম্পাদক জান্নাতুল মিশু, স্বেচ্ছাসেবক সালমান আনওয়ার মোহাম্মদ,পলক দেবনাথ, মেধা, রানা প্রধান, তোফাজ্জল হোসেন তূর্য, শামীম আহমেদ, বাদশা, অনন্য, সাব্বির প্রমূখ সার্বিক সহায়তা করেন।
স্বপ্নবাজ তরুণ তরুণীদের এই সেভ দ্য টুমোরো ফাউন্ডেশনের বিস্তৃতি দেশের ৬৪ জেলা জুড়ে। ‘চলো বন্ধু বদলে যাই, মানবতার বিশ্ব চাই’-এই স্লোগানকে মননে ধারণ করে কাজ করে যাচ্ছেন তারা সুবিধাবঞ্চিতদের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *