• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

ভৈরবে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ভৈরবে গাঁজাসহ
মাদক ব্যবসায়ী আটক

#মিলাদ হোসেন অপু :-

ভৈরব ২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভৈরব শহর পুলিশ ফাঁড়ি। আজ ৩০ মার্চ মঙ্গলবার বিকাল চারটায় পৌর শহরের নদীরপাড় এলাকা থেকে তাকে গাঁজাসহ আটক করা হয়। আটককৃত ব্যাক্তি বি-বাড়িয়া জেলার বিজয়নগর শ্রীপুর গ্রামের ছানাউল্লাহ’র ছেলে জুবায়ের (২২)।
জানা যায়, ভৈরব শহর পুলিশ ফাড়িঁ থানায় ২৮ মার্চ যোগদান করেন অফিসার ইনচার্জ মো. শ্যামল মিয়া। আজ ৩০ মার্চ গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব বাজার নদীরপাড় এলাকায় অভিনব কায়দায় বুকের মধ্যে পেচিঁয়ে ২ কেজি গাঁজা পাচার কালে জুবায়েরকে আটক করা হয়।
এ বিষয়ে ভৈরব শহর ফাঁড়ি অফিসার ইনচার্জ মো. শ্যামল মিয়া জানান, আটককৃত মাদক ব্যবসায়ী জুবায়ের বি-বাড়িয়া থেকে মাদক বহন করে পাচারের উদ্দেশ্যে ২ কেজি গাঁজা নিয়ে ভৈরব হয়ে কিশোরগঞ্জে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাকে তল্লাশী করে শরীরে পরিহিত কাপড়ের নীচে বিশেষ কৌশলে বাঁধা অবস্থায় ২কেজি গাঁজা সহ তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *