• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

ভৈরব পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

ভৈরব পৌরসভার নব-নির্বাচিত
মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব পৌরসভার নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু ও কাউন্সিলরগণ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। আজ ২৮ মার্চ সোমবার সকাল ১০টায় নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনুকে লাল গালিচা সংবর্ধনার মাধ্যমে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ বরণ করে নেন।
বিদায় মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছের সভাপতিত্বে এ আনুষ্ঠানিকতা হয়। বিদায় অনুষ্ঠানে অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ তার বিগত দিনের কর্মকাণ্ড তুলে ধরে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান।
জানা যায়, গত ২২ মার্চ ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে শপথের মাধ্যমে ভৈরব পৌর মেয়র ও কাউন্সিলরগণ দায়িত্বভার গ্রহণ করেন। আনুষ্ঠানিকভাবে আজ রোববার পৌরসভার মেয়র ও কাউন্সিলরগণ তাদের দায়িত্ব বুঝে নেন। নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু বিদায়ী মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছের কাছে দোয়া ও সহযোগিতা চান। আমন্ত্রিত অতিথিবৃন্দসহ ভৈরবের নেতৃস্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতায় ভৈরব পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভা বিনির্মাণে অঙ্গীকারবদ্ধ হন নব-নির্বাচিত মেয়র ইফতেখার হোসেন বেনু। আলোচনা শেষে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ ফুলের শুভেচ্ছা জানিয়ে পৌরসভায় স্বাগতম জানান।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, কুলিয়ারচর পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেফাত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *