• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

কুলিয়ারচর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী আওয়ামী লীগের মহসিন বিএনপি’র নূরুল মিল্লাত

কুলিয়ারচর পৌর নির্বাচনে মেয়র
প্রার্থী আওয়ামী লীগের মহসিন
বিএনপি’র নূরুল মিল্লাত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মেয়র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ হাসান সারওয়ার (মহসিন) ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মেয়র প্রার্থী হিসেবে উপজেলা বিএনপি’র বর্তমান আহবায়ক কমিটির সদস্য সচিব, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র নূরুল মিল্লাত এর নাম ঘোষণা করা হয়েছে।
বুধবার (১৬ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে পৌর শহরের শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও কুলিয়ারচর আওয়ামী লীগের কর্ণধার আলহাজ্ব মো. মুছা মিয়া (সিআইপি) এর পক্ষ থেকে আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী হিসেবে সৈয়দ হাসান সারওয়ার (মহসিন) এর নাম ঘোষণা করেন। এ সময় মেয়র প্রার্থী সৈয়দ হাসান সারওয়ার (মহসিন), কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাসেমী রাসেল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম ক্বারী ও সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে গত শুক্রবার (১১ডিসেম্বর) সকাল ১১টার দিকে বেতিয়ারকান্দি এলাকায় কুলিয়ারচর পৌর বিএনপি’র কর্তৃক আয়োজিত এক সভায় কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মো. শরীফুল আলম বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মেয়র প্রার্থী হিসেবে উপজেলা বিএনপি’র বর্তমান আহবায়ক কমিটির সদস্য সচিব, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র নূরুল মিল্লাত এর নাম ঘোষণা করেন। এ সময় উপজেলা বিএনপি’র আহবায়ক এডভোকেট মশিউর রহমান, কুলিয়ারচর পৌর বিএনপি’র আহবায়ক হাজী মো. রফিকুল ইসলাম, সদস্য সচিব শাহাদৎ হোসেন শাহ্ আলম ও পৌর সভার ৯টি ওয়ার্ড বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নির্বাচন কমশিন কর্তৃক জারিকৃত প্রজ্ঞাপন অনুযায়ী কুলিয়ারচর পৌরসভার নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ আগামী ২০ ডিসেম্বর রবিবার। মনোনয়ন পত্র বাছাই করা হবে ২২ ডিসেম্বর মঙ্গলবার। এছাড়া প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর মঙ্গলবার। ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ১৬ জানুয়ারি ২০২১। গত ২ ডিসেম্বর নির্বাচন কমিশনের (ইসি’র) সিনিয়র সচিব মো. আলমগীর এই তফসিল ঘোষণা করনে। এ সময় তিনি গণমাধ্যমকে জানান, সকল ভোট কেন্দ্রে নির্ধারিত তারিখে সকাল ৮টা থকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাব ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে কুলিয়ারচর পৌর সভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *