• শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি

পাকুন্দিয়া থেকে কটিয়াদী মাদকবিরোধী ২০ কিলোমিটার পদযাত্রা

পাকুন্দিয়া থেকে কটিয়াদী মাদকবিরোধী
২০ কিলোমিটার পদযাত্রা

# রাজন সরকার :-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা থেকে কটিয়াদী উপজেলা পর্যন্ত ২০ কিলোমিটার ধূমপান ও মাদক বিরোধী পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির আয়োজনে ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ৮টায় পাকুন্দিয়া উপজেলা পরিষদ বঙ্গবন্ধু চত্ত্বর থেকে পদযাত্রা শুরু হয়ে পুলেরঘাট হয়ে কটিয়াদী উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে পদযাত্রাটির তৃতীয় ধাপ শেষ হয়।
কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ পদযাত্রার উদ্বোধন করেন। পরে তিনি নিজেও পদযাত্রায় অংশ নিয়ে কটিয়াদী পর্যন্ত যান।
উদ্বোধনী বক্তব্যে সাংসদ নূর মোহাম্মদ বলেন, মাদক একটি বৈশ্বিক সমস্যা। সকলের সম্মিলিত প্রচেষ্টায় মাদক নির্মূল করতে হবে। নিজ নিজ সন্তানদের নিরাপত্তার স্বার্থে অভিভাবকদেরকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি। ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির উদ্যোগের প্রশংসা করে তিনি সর্বত্র এমন উদ্যোগ ছড়িয়ে দেওয়ার জন্য তরুণদের প্রতি আহ্বান জানান।
এ সময় পাকুন্দিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান, পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান, পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ুন কবীর, জেলা জাতীয় শ্রমিকলীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, উপজেলা আওয়ামী লীগ সাবেক কোষাধ্যক্ষ মো. বোরহান উদ্দিন, উপজেলা কৃষকলীগ সাবেক সভাপতি বাবুল আহমেদ, জেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহবায়ক আনম তানভীর হায়দার ও যুগ্ম-আহবায়ক তরীকুল হাসান শাহীন প্রমুখ ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সদস্যসহ পাঁচ শতাধিক লোকজন অংশ নেন।
উল্লেখ্য, ১০০ কিলোমিটার পদযাত্রার অংশ হিসেবে এর আগে পাকুন্দিয়া থেকে কিশোরগঞ্জ এবং পাকুন্দিয়া থেকে হোসেনপুর পর্যন্ত ৩২ কিলোমিটার পদযাত্রা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *