• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:০২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
মুন্সিগঞ্জে গ্যাস বিস্ফোরণে নিহত বাবা ও দ্ইু শিশুর কিশোরগঞ্জে দাফন সম্পন্ন ভৈরবে শহীদ শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মবার্ষিকী উদযাপন বালক ফাইনালে উঠেছে রাজশাহী-সিলেট বিভাগ বালিকায় ময়মনসিংহ-রংপুর জে. শফিউল্লাহর চিঠি পেয়ে আহতদের চিকিৎসা করেছি আবার সশস্ত্র যুদ্ধও করেছি ….. ডা. আমির হোসেন মুন্সিগঞ্জে গ্যাস বিস্ফোরণে মারা গেছেন কিশোরগঞ্জের কাউসারসহ তার দুই শিশু বঙ্গমাতা সেমিফাইনালে খুলনা ময়মনসিংহ রংপুর এবং রাজশাহী বিভাগ কটিয়াদীতে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তের হামলা ভৈরবে প্রাইভেটকারে টিভি চ্যানেলের স্টিকার ব্যবহার করে গাঁজা পাচারকালে আটক ২ কিশোরগঞ্জে প্রতিবন্ধী দিবসের শোভাযাত্রা আলোচনা সভা ভৈরবে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

ভৈরবে ২ পকেটমার আটক নগদ অর্থ উদ্ধার

ভৈরবে ২ পকেটমার আটক
নগদ অর্থ উদ্ধার

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে বাসের ভিতর থেকে পকেটমার আটক করে পুলিশে সোপার্দ করেছে যাত্রীরা। ১৯ অক্টোবর ভৈরব পৌর বাসস্ট্যান্ড এলাকায় ভাই ভাই পেট্রোল পাম্পের সামনে যাত্রীবাহী বাসে এই ঘটনা ঘটে। এসময় আটক পকেটমারের দেয়া তথ্য মতে সহযোগীকে খুজে বের করে তার কাছ থেকে পকেটমারার ৬৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃৃতরা হলেন পৌর শহরের চন্ডিবের মধ্যপাড়া এলাকার মোসলেম মিয়ার ছেলে বাদল মিয়া ও একই এলাকার মৃত শামসু মিয়ার ছেলে ফরিদ মিয়া।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ব্যবসায়ী রাশেদ মিয়া বাদী হয়ে ভৈরব থানায় মামলা দায়ের করলে পুলিশ আজ ২০ অক্টোবর মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ব্যবসায়ী রাশেদ মিয়া নরসিংদী জেলার নারায়নপুর থেকে যাত্রীবাহী বাসযোগে ভৈরবে আসার পথে চোর চক্রের ২ সদস্য বাদল ও ফরিদ তার পকেট থেকে ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বাসটি শহরের কমলপুর ভাই ভাই পেট্রোল পাম্পের কাছে থামলে রাশেদ মিয়া বাসের যাত্রীদের সহায়তায় বাদলকে আটক করে। আটকের পর তাকে পুলিশে সোপার্দ করে।
এবিষয়ে ভৈরব থানা এসআই গৌতম চন্দ্র সেন বলেন, বাসের যাত্রীদের সহায়তায় পকেটমার বাদলকে আটক করা হয়েছে। পরবর্তীতে বাদলের দেয়া তথ্য মতে তার সহযোগী ফরিদকে আটক করে তার কাছ থেকে তল্লাশী করে ৬৯ হাজার টাকা উদ্ধার করে।
এ বিষয়ে ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলী মোহাম্মদ রাশেদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!