• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

ভৈরবে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ভৈরবে পানিতে ডুবে
দুই শিশুর মৃত্যু

# মো. আল আমিন টিটু :-

ভৈরবে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ ১১ আগস্ট মঙ্গলবার সকালে উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধূনগরে আলভীন নামে দেড় বছর বয়সী শিশুর মৃত্যু হয়েছে। এছাড়াও পৌর শহরের কালিপুরে গোসল করতে নেমে পাপিয়া নামে ১০ বছর বয়সী আরেক শিশুর মৃত্যু হয়েছে। পাপিয়া কালিপুর গ্রামের খোকন মিয়ার একমাত্র মেয়ে ছিলেন।
জানাগেছে, উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধূনগর গ্রামের আরিজ মিয়ার শিশু সন্তান আলভীন খেলতে গিয়ে বাড়ির পাশে বর্ষার পানিতে তলিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে ১০ আগস্ট সোমবার বিকেলে পৌর শহরের কালিপুর গ্রামের মামুন কমিশনারের বাড়ির পাশে ডুবায় গোসল করতে নেমে পাপিয়া সাতাঁর না জানায় পানিতে তলিয়ে যায়। পরে সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
দুই দিনে দুই শিশু পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন। তিনি আরও জানান, কারও কোন অভিযোগ না থাকায় অপমৃত্যু হিসেবে থানায় নথিভূক্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *