• রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

ভৈরবে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দরিদ্র শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
৬ এপ্রিল শনিবার সকালে উপজেলার গোছামারা গ্রামে আলগাবাড়ি প্রবাসী যুব সংগঠনের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলার গোছামরা আলগাবাড়ি প্রবাসী যুব সংগঠনে সভাপতি শাহানুর রহমান ও সাধারণ সম্পাদক হোসেন মিয়ার উদ্যোগে প্রত্যেক পরিবারকে ২৫ কেজি চাল, ১ কেজি তৈল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, ১ কেজি চিনি, আধা কেজি সেমাই ও ১টি করে শাড়ি কাপড় দেয়া হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী দ্বীন ইসলাম, শিমুলকান্দি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আছির মিয়া, আওয়ামী লীগ নেতা আলী হোসেন, আবুল হোসেন, জিল্লু মিয়া প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন আশিকুর রহমান।
এসময় বক্তারা বলেন, অসহায় ও গরিব মানুষের কথা চিন্তা করে প্রতিবারের ন্যায় এইবারও ঈদ উপলক্ষে প্রবাসীদের উদ্যোগে খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করা হয়েছে। তাছাড়া খাদ্য সামগ্রী ছাড়াও এই এলাকার প্রবাসীরা অসহায় মানুষদের বিভিন্ন সময়ে খাদ্য ও অর্থ দিয়ে সহযোগিতা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *