• সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

৭ ইউনিয়ন ভিত্তিক সংগঠন পল্লী জাগরণী সংঘের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব উপজেলাস্থ সাত ইউনিয়ন ভিত্তিক সংগঠন “পল্লী জাগরণী সংঘের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। ৩০ মার্চ শনিবার সংগঠনের সভাপতি আকরাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল।
সংগঠনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শেখ এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আসমা আহমেদ, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান বুলবুল আহমেদ, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলি, বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় নেতা আক্তার হোসেন খোকা প্রমুখ।
অনুষ্ঠানে সাত ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ, আওয়ামী লীগ ও বিএনপি নেতৃবৃন্দসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা ইউনিয়নবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। ভৈরব উপজেলার যে কোন নির্বাচনে ইউনিয়ন থেকে যেন একজন উপজেলা পরিষদ চেয়ারম্যান হয় সেদিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা।
বক্তারা আরো বলেন, উপজেলা ৭ ইউনিয়নের উন্নয়নের জন্য ঐক্যের কোন বিকল্প নেই। এসময় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থিতা ঘোষনা দিয়ে নিজেদের জন্য দোয়া, সহযোগিতা ও ভোট চেয়েছেন চেয়ারম্যান পদে উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান বুলবুল আহমেদ, সাবেক ভাইস-চেয়ারম্যান অলিউল ইসলাম অলি, স্বেচ্ছাসেবকলীগ নেতা আক্তার হোসেন খোকা ও ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *