• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল

# রাজন সরকার :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৯ মার্চ শুক্রবার পৌরসদরের পাকুন্দিয়া পাবলিক আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফরাদি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো. আবদুল্লাহ।
সংগঠনটির সভাপতি আশরাফুল আমিন হিমেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য দেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জালাল মোহাম্মদ গাউছ শাওন এবং প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন, সংগঠনের সাবেক সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান সোহাগ।
এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, শিমুলিয়া স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, হাজী জাফর আলী ডিগ্রি কলেজের প্রভাষক তরীকুল হাসান শাহীন, সংগঠনের সাবেক সভাপতি ও দক্ষিণ চরটেকী ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এসএম আল মামুন, সংগঠনের সাবেক সভাপতি এনামুল হক সুমন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসাইন, সাবেক সভাপতি হৃদয় হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত, এনামুল হক জাহিদসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক নেতা কর্মী ও সদস্যবৃন্দ। পরে দোয়া মাহফিলের মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সাবেক সভাপতি হাবিবুর রহমান জুনায়েদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *