• সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

পাকুন্দিয়ায় অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের কমিটি গঠন

# রাজন সরকার :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় পাকুন্দিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় শতাধিক শিক্ষার্থীর উপস্থিতিতে আশরাফুল আমিন হিমেলকে সভাপতি, এস এম রুবেলকে সাধারণ সম্পাদক ও শাহীন হোসেন রাজুকে সাংগঠনিক সম্পাদক করে ৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এ সময় আগামি এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেয় উপদেষ্টা পরিষদ।
এর আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হাবিবুর রহমান জুনায়েদের সভাপতিত্বে ও এনামুল হক জাহিদের সঞ্চালনায় সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জালাল মো. গাউস শাওন, সাংগঠনিক সম্পাদক মিজানুল হক মিজান, সদস্য ও পাকুন্দিয়া মহিলা কলেজের প্রভাষক আসাদুজ্জামান আসাদ, সাবেক সাধারণ সম্পাদক সুজন আহমেদ, সাবেক সভাপতি এনামুল হক সুমন, আতাউর রহমান সোহাগ, আল ইমরান, ইয়াসিন আরাফাত, হৃদয় হোসেন, সাবেক সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ ফরহাদ, রাকিবুল হাসান হিমেল বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে সাবেক ও বর্তমান সদস্যদের পিতা-মাতা কবরবাসীদের রুহের মাগফেরাত কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *