• সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিলেন এমপি সোহরাব উদ্দিন

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেছেন, আমার এলাকায় পরিবহন সেক্টরে কোন চাঁদাবাজি চলবে না। আজ থেকে বাস, ট্রাক, রিকসা, অটোরিকসা ও সিএনজিসহ সকল পরিবহনে সড়কে চাঁদাবাজি বন্ধ। আজকের পর থেকে কেউ সড়কে চাঁদাবাজি করলে তাকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে কঠোর নির্দেশ দেন। যদি আমার কোন লোক চাঁদাবাজির সাথে জড়িত থাকে তাকেও কোন ছাড় দেয়া হবে না বলেও কঠোর হুশিয়ারি দেন তিনি।
গত ২১ জানুয়ারি রোববার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে প্রশাসনের সাথে মতবিনিময় ও পরিচিতি সভায় এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, আমার নির্বাচনী স্লোগান ছিল ‘শান্তির পক্ষে, সন্ত্রাসীদের বিরুদ্ধে’। তাই আমি শান্তির পক্ষে থেকে অতীতের চেয়ে বেশি উন্নয়নমূলক কাজ করতে চাই। প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতাদের সহযোগিতায় চাঁদাবাজি, সন্ত্রাস, মাদক ও অপরাধমুক্ত স্মার্ট পাকুন্দিয়া গঠন কাজ করতে চাই। এ সময় তিনি সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জনসাধারণকে সেবা প্রদানে মানবিক হওয়ার আহবান জানান। এছাড়াও পাকুন্দিয়া পৌরসদর বাজারে যানজট নিরসনে দ্রুত পদক্ষেপ গ্রহণে প্রশাসনকে নির্দেশ দেন তিনি।মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরে এ আলম খান, উপজেলা কৃষি অফিসার নূর-ই-আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ভিপি ফরিদ উদ্দিন, শামছুদ্দোহা, মাহবুবুর রহমান প্রমুখসহ সকল ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
এর আগে নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুলেল শুছেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সহ অন্যান্য কর্মকর্তাগণ। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় যোগ দিয়ে সকল দপ্তর প্রধানের সঙ্গে পরিচিত হন ও প্রতিটি দপ্তরের সমস্যাগুলো শোনেন এবং পর্যায়ক্রমে তা সমাধান করার আশ্বাস দেন। সভায় সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতারা, সাংবাদিক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *