• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

পাকুন্দিয়ায় আশার আয়োজনে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান

# মো. আল আমিন টিটু :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিনা মূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী এই স্বাস্থ্য সেবা দেয়া হয়। আজ ১৩ ডিসেম্বর বুধবার সকালে উপজেলার মঠখোলা বাজারে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা স্বাস্থ্যকেন্দ্রের উদ্যোগে আয়োজিত কর্মসূচীর শুভ উদ্বোধন করেন, আশার ডিস্ট্রিক ম্যনেজার অজয় কুমার দাস।
বিনামূল্যে স্বাস্থ্য সেবাদানের মধ্যে ছিল, ব্যবস্থাপত্র প্রদান, ডায়াবেটিস পরিক্ষা এবং রক্তচাপ পরিমাণ। শিশু-কিশোরসহ সাধারণ মানুষজনকে স্বাস্থ্য সচেতন এবং স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এই আয়োজন বলে জানান, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফাতেমা তুজ জুহুরা শোভা।
এরআগে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিনিয়র রিজিওনাল ম্যনেজার অলক আচার্য্য। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মঠখোলা বাজার বণিক সমিতির সভাপতি মো. রিপন মিয়া। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আশার সিনিয়র ব্রাঞ্চ ম্যনেজার মো. জহির উদ্দিন, সহকারী ব্রাঞ্চ ম্যনেজার নয়ন কুমার সাহা, বাজার ব্যবসায়ী মো. ইকবাল হাসান, মো. জসিম উদ্দিন, মলয় কুমার সাহা ও গোলাম মোস্তফা প্রমুখ।
এ প্রসঙ্গে জানতে চাইলে আশার ডিস্ট্রিক ম্যনেজার অজয় কুমার দাস বলেন, অনেকেই মনে করে আশা শুধু ঋন নিয়ে কাজ করে। আসলে এর বাইরেও শিক্ষা এবং স্বাস্থ্য সেবা নিয়ে কাজ করি আমরা। এরই ধারাবাহিকতায় আজকের এই কর্মসূচী। তিনি আরও বলেন, সারাদেশে মতো নামমাত্র টাকায় মঠখোলা বাজারে মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমরা একটি স্থায়ী স্বাস্থ্যকেন্দ্র স্থাপন করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *