• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন |
  • English Version

বাজিতপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

# মোহাম্মদ খলিলুর রহমান :-
‘স্মার্ট কৃষি, স্মার্ট বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা কৃষি সম্প্রাসারণ অধিদপ্তরের উদ্যোগে তিনদিন ব্যাপী কৃষি মেলা উদ্বোধন করা হয়েছে।
গত ২৯ জুলাই শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার পৌর শহরের ঐতিহাসিক ডাকবাংলোর মাঠে শুভ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়।উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইনের সভাপতিত্বে কৃষি মেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী।
এই সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান গোলনাহার ফারুক, উপজেলা উপজেলা কৃষি কর্মকর্তা আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাজিতপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শফিকুল ইসলাম, বাজিতপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি সানোয়ার আলী সেলিম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. ইসরাফিল জাহান, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ।
বাজিতপুরে ২০২২-২০২৩ অর্থবছরে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় তিনদিন ব্যাপী কৃষি মেলা অনুষ্ঠিত হয়। মেলায় বিভিন্ন কৃষিজাত পণ্য ও ফলের গাছসহ ১৮টি স্টল অংশ নেয়। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. মো. নাজমুল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *