• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

ভৈরবে সজীব হত্যার মাস্টার মাইন্ডার কুখ্যাত আলী ডাকাত আটক

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে অভিনব কায়দায় ডকইয়ার্ড ব্যবসায়ী সজীব হত্যার মাস্টার মাইন্ডার কুখ্যাত আলী ডাকাত (৪৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আজ ২২ মে সোমবার সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার দাউদপুর এলাকা থেকে সজীব হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযুক্ত অন্যতম মূলহোতা দুর্ধর্ষ ডাকাত আলী হোসেন ওরফে আলী ডাকাতকে আটক করে। ডাকাত আলী উপজেলার কালিকাপ্রসাদ আদর্শপাড়ার মৃত বশির উদ্দিনের ছেলে। এর আগে ঘটনার পর ভৈরব থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে সোহাগ মিয়া ও সাইদুল ইসলাম নামে আরো দুজনকে গ্রেপ্তার করে।
র‌্যাব ১৪, সিপিসি ২ ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, আলোচিত সজীব হত্যার ঘটনার পর থেকে র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার দাউদপুর এলাকা হতে হত্যাকাণ্ডের সাথে জড়িত মাস্টার মাইন্ডার দুর্ধর্ষ ডাকাত আলী হোসেনকে আটক করি। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ১৩ মে ঘটনার দিন দুপুর আনুমানিক ২টায় আসামি সোহাগ তাকে মোবাইলে কল দিয়ে সন্ধ্যার সময় কালিকাপ্রসাদ এলাকায় থাকতে বলে। তারপর ঘটনার দিন আলী ডাকাত সন্ধ্যা ৭টায় ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় তার সহযোগী সোহাগ (৩২), ফজলু (৫০), বুদ্দি (৩০), একত্রিত হয়। পরবর্তীতে, ফজলু কালিকাপ্রসাদ বেসিক শিল্পনগরী এলাকায় সজীব হত্যার ঘটনাস্থলের পাশে মাছের প্রজেক্ট থেকে মাছ ধরার (বট সূতার) জাল নিয়ে আসে। তারপর তারা জালের এক মাথা গাছের খুঁটিতে ও অন্য মাথা বিদ্যুতের পিলারের সাথে ঢিল করে বাঁধে। এই সময় সজীব মিয়ার মোটরসাইকেল দ্রুত গতিতে আসা শুরু করলে তারা জালের দড়িটাকে বাইকারের বুক পর্যন্ত উঠিয়ে শক্ত করে টানটান করে ধরে। এতে করে মোটরসাইকেল থাকা সজীব মিয়া জালের সাথে ধাক্কা লেগে ছিটকে দুরে পড়ে যায়। ডাকাতরা সজীব মিয়াকে গুরুতর আহত করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়।
তিনি আরো জানান, ডাকাত আলী হোসেন এর বিরুদ্ধে ভৈরব থানায় ডাকাতি, দস্যুতা, চুরি ও ছিনতাইয়ের ঘটনাসহ ৬টি মামলা রয়েছে।
উল্লেখ্য, ১৩ মে ডকইয়ার্ড ব্যবসায়ী সজিব মিয়া কিশোরগঞ্জের নিকলী থেকে মোটরসাইকেল যোগে ভৈরবের দিকে আসছিল। পথিমধ্যে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের বিসিক শিল্পনগরী এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়ে নিহত হয়। ১৫ মে সোমবার নিহতের স্ত্রী হামিদা বেগম স্বর্ণা ভৈরব থানায় ৩/৪ জনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করে। এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ ও ডিবি পুলিশের চৌকস অভিযানে ওইদিন মধ্যরাতে প্রথমে নরসিংদীর বেলাব থেকে সোহাগ মিয়াকে আটক করে। সোহাগ মিয়া ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর ফাঁড়ি রঘুনাথপুরের আবুল মিয়ার ছেলে। পুলিশ জিজ্ঞাসাবাদে সোহাগের দেয়া তথ্যমতে ২০ মে শনিবার ভোরে পৌর শহরের কমলপুর গাছতলাঘাট এলাকা থেকে আরেক আসামি উপজেলা শিবপুর ইউনিয়নের কান্দা পাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৩৫) আটক করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *