• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

স্বল্পবিত্তদের দেয়া হচ্ছে ১০ টাকা লিটারের দুধ

১০ টাকা লিটারের দুধ দিচ্ছেন এরশাদ উদ্দিন -পূর্বকণ্ঠ

স্বল্পবিত্তদের দেয়া হচ্ছে
১০ টাকা লিটারের দুধ

# নিজস্ব প্রতিবেদক :-
করিমগঞ্জের খামারি এরশাদ উদ্দিন গত রমজানের মত এবারের রমজানেও তার খামারের দুধ ১০ টাকা লিটার দরে তুলে দিচ্ছেন স্বল্পবিত্ত পরিবারগুলোর হাতে। ২৪ মার্চ শুক্রবার থেকে করিমগঞ্জের নিয়ামতপুর রৌহা এলাকার জেসি এগ্রোফার্ম থেকে এই কার্যক্রম শুরু করেছেন।
খামারে দৈনিক ৭০ লিটার দুধ উৎপন্ন হয়। ফলে দৈনিক ৭০টি পরিবারকে তিনি ১০ টাকা দরে এক লিটার করে দুধ দেবেন বলে জানিয়েছেন। পুরো রমজানে তিনি ২ হাজার মানুষকে ২ টন দুধ সরবরাহ করবেন। তিনি ইতোমধ্যে ১ হাজার ২০০ মানুষের তালিকা করেছেন। বাইরে থেকে আরও কেউ আসলে যেন দুধ নিতে পারেন, সেই জন্য ৮০০ জনের নাম ফাঁকা রেখেছেন। তবে লোক দিয়ে বিভিন্ন মসজিদের ইমাম এবং মাদ্রাসার ছাত্রদের কাছেও দুধ পাঠাবেন বলে জানিয়েছেন। রোজার সময় দুধের লিটার হয়ে যায় ১০০ টাকা। গরিব মানুষেরা তখন দুধ কিনতে পারেন না। সেই কারণে গতবছর রমজান থেকে তিনি ১০ টাকা লিটার দুধ বিতরণ চালু করেছেন বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *