• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

থানা গেইটে সেলফি তুলতে গিয়ে ভুয়া পুলিশ আটক

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব থানার গেইটে সেলফি তুলতে গিয়ে কর্তব্যরত পুলিশের হাতে আটক হলো ভুয়া পুলিশ দীপ্ত আচার্য (২২)।
১০ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় পুলিশের ভুয়া উপ-পরিদর্শক (এসআই) পরিচয়দানকারী দীপ্ত আচার্য নামে এক ব্যক্তিকে আটক করা হয়। দীপ্ত আচার্য কুমিল্লার মুরাদ নগর সানচালিয়া গ্রামের নিয়ার আচার্যের ছেলে।
এ সময় তার কাছ থেকে এসআই কার্ড, পড়নে পুলিশ কোর্ট, ব্যাগে রাখা পুলিশি পোশাক ও জুতাসহ বিভিন্ন ভুয়া সামগ্রী উদ্ধার করা হয়েছে। দৈনিক পূর্বকণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেন ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম।
এ বিষয়ে তিনি বলেন, দীপ্ত থানার সামনে ছবি তুলতে ছিল। পড়নে পুলিশি কোর্ট ও এসআই কার্ড দেখে সন্দেহ হয়। এসময় তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে কোন কিছু স্বীকার করেনি। তবে দীপ্ত একজন প্রতারক চক্রের সদস্য। দীপ্ত দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় জনগণের সঙ্গে পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণা করে আসছে।
আটক দীপ্ত আচার্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে তাকে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *