• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

হোসেনপুরে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছ। আজ ৩০ জানুয়ারি সোমবার বিকালে হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজে মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগ্রেড ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড, হোসেনপুর উপজেলা শাখা। অনুষ্ঠানে ৬০০ অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য শাহ্ মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগ্রেডের আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগ্রেডের আহবায়ক ও সাবেক ভিপি রাইসুল হাসান কেনেডি, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগ্রেডের সদস্য সচিব মো. মোস্তাফিজুর রহমান মোবারিছ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আশরাফ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহবায়ক মো. মকবুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সদস্য সচিব কামরুজ্জামান লিটন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়ন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *