• সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

কিশোরগঞ্জে সেতুর ঢালাই খসে পড়ে এখন ঝুঁকিপূর্ণ

কিশোরগঞ্জ সদর উপজেলার ধনীরাজ খালের ঝুঁকিপূর্ণ সেতুর চিত্র -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে সেতুর ঢালাই
খসে পড়ে এখন ঝুঁকিপূর্ণ

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর পল্লীতে একটি পুরনো সেতুর ভিমসহ জায়গায় জায়গায় ঢালাই খসে পড়ে রড বেরিয়ে পড়েছে। গাইড ওয়ালেও ফাটল ধরেছে। এর ওপর দিয়েই প্রতিদিন বিভিন্ন যানবাহন এবং পথচারীদের চলাচল অব্যাবহত রয়েছে। যে কোন সময় সেতুটি ধসে গিয়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী আশঙ্কা করছেন।
এলাকার বাসিন্দা সোহেল ফারুকী জানিয়েছেন, তাদের গ্রামের ধনীরাজ খালের ওপর অনেক বছর আগে সেতুটি নির্মিত হয়েছিল। এর ওপর দিয়ে প্রতিদিন বহু হালকা যানবাহন চলাচল করে। পায়ে হেঁটে চলাচল করেন শত শত মানুষ। কিন্তু অনেক দিন ধরেই সেতুটির ভিম আর গাইড ওয়ালে ফাটল ধরেছে। ঢালাই খসে গিয়ে রড বেরিয়ে পড়েছে। পাটাতনের অবস্থাও অনুরূপ। সেতুটি ভেঙে পুনর্নিমাণ করা না হলে যে কোন সময় হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হতে পারে বলে তিনি আশঙ্কা করছেন। তবে এলাকাবাসীর পক্ষ থেকে জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সেতুটি ভেঙে নতুন সেতু নির্মাণের দাবি জানানো হয়েছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *