• শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি

ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুজন নিহত, আহত চারজন

# রাজীবুল হাসান :-
ভৈরব- ময়মনসিংহ আঞ্চলিক সড়কে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নারীসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে চারজন। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ভৈরব ও বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ ৬ নভেম্বর রোববার সকাল সাড়ে আটটার দিকে কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের নওগা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর উপজেলার ছয়সূতি এলাকার নওগা বাসস্ট্যান্ড এলাকায় সকালে ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী সৌখিন এক্সপ্রেস বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে। এছাড়া চার জন আহত হয়েছে। নিহতের মধ্য একজন নারী ও একজন পুরুষ। তবে তাৎক্ষণিক নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।
এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক এসআই নূর হোসেন জানান, ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে কুলিয়ারচর এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতদের চিকিৎসার জ্য ভৈরব হাসপাতাল ও বাজিতপুর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুর্ঘটনায় নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। তাদের পরিচয় সনাক্তে কাজ করছেন বলে তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *