• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

কিশোরগঞ্জে ‘আস্থা ৯৩ ফাউন্ডেশন’ দরিদ্রদের মাঝে ছাগল বিতরণ করেছে

দরিদ্রদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে -পূর্বকন্ঠ

কিশোরগঞ্জে ‘আস্থা ৯৩
ফাউন্ডেশন’ দরিদ্রদের মাঝে
ছাগল বিতরণ করেছে

# নিজস্ব প্রতিবেদক :-

‘আস্থা ৯৩ ফাউন্ডেশন’ কেন্দ্রীয় কমিটির অর্থায়নে কিশোরগঞ্জ জেলা কমিটির ব্যবস্থাপনায় দরিদ্র অসহায় মানুষের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ করা হয়েছে। ১৯৯৩ সালে এসএসসি পাশকৃত শিক্ষার্থীদের দ্বারা গঠিত ‘আস্থা ৯৩ ফাউন্ডেশন’ একটি অরাজনৈতিক, অলাভজনক, জনকল্যাণধর্মী ও মানবিক স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠন সারা দেশে বিভিন্ন সামাজিক সেবামূলক কাজের অংশ হিসেবে সমাজের দরিদ্র, অসহায় মানুষদের স্বাবলম্বী করে গড়ে তুলতে সহযোগিতা করে। সমাজের দরিদ্র ও অসহায় মানুষদের আত্মকর্মসংস্থানের অংশ হিসেবে ৩০ জুলাই শনিবার বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের কিশোরগঞ্জ সরেজমিন গবেষণা কেন্দ্র চত্বরে ছাগল বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও আস্থা ৯৩ ফাউন্ডেশনের জেলা শাখার উপদেষ্টা মো. শরীফুল ইসলাম শরীফ। প্রধান বক্তা আস্থা ৯৩ ফাউন্ডেশন জেলা শাখার উপদেষ্টা ও আলমগীর হোসেন সিটির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মো. শফিকুল আলম শিপলু ছাড়াও আস্থা ৯৩ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহীন মাহবুব, তথ্য বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, আইন বিষয়ক সম্পাদক মো. রেজাউল হক রিপন উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্য রাখছেন ড. মোহাম্মদ মহিউদ্দীন -পূর্বকন্ঠ

ময়মনসিংহ বিভাগীয় সম্পাদক জি আর হায়দারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আস্থা ৯৩ ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি ড. মোহাম্মদ মহিউদ্দীন। অনুষ্ঠানে সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক বাবলু চৌধুরী, মো. হেদায়েত হোসেন, জামিল হোসেন, অ্যাডভোকেট শামসুল আলম, মো. ইফতেখার আলম খান রূপক, এবিএম রবিউল্লাহ, অ্যাডভোকেট ওবায়দুর রশিদ, সাখাওয়াত হোসেন, মো. হামিদুজ্জামান, আব্দুর রহমান মাসুদ, সাখাওয়াত হোসেন সোহাগ ও মো. রফিকুল ইসলামসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জেলার ৭টি অসহায় পরিবারের মাঝে ছাগল বিতরণের মাধ্যমে কর্মসূচির সূচনা করা হয়, যা চলমান থাকবে বলে সংগঠনের কর্মকর্তারা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *