• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
জাতীয় শোক দিবস উপলক্ষে ভৈরবে এতিম ও গরীব শিশুদের সুন্নাতে খাৎনা বিএডিসির দূরত্ব বিধান অমান্য করে প্রতিবেশির সেচের সীমায় সেচ প্রকল্প হোসেনপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ কিশোরগঞ্জের ঈশাঁখা বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা কিশোরগঞ্জে জাতীয় শোক দিবসে গণতন্ত্রী পার্টির জেলা কার্যালয়ে শোকসভা তাড়াইলে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে সরকারি চাকরিজীবীদের নির্বাচন করার বিধানের রিট খারিজ কুলিয়ারচরে রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক বাড়িতে হামলা, আহত ৩ কিশোরগঞ্জে অশোক-ঝুমু স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবসে আলোচনা কিশোরগঞ্জে ১২ কেজি গাঁজা নিয়ে ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জের তিন উপজেলায় ২০ মে শুরু হবে প্রথম ধাপের ভোটার তালিকা হালনাগাদ

কিশোরগঞ্জের তিন উপজেলায়
২০ মে শুরু হবে প্রথম ধাপের
ভোটার তালিকা হালনাগাদ

# নিজস্ব প্রতিবেদক :-

আগামী ২০ মে থেকে প্রথম ধাপে দেশের ১৩৫টি উপজেলায় শুরু হচ্ছে ভোটার তালিকা হালনাগাদের কাজ। কিশোরগঞ্জে প্রথম ধাপে হালনাগাদের কাজ হবে সদর, পাকুন্দিয়া ও তাড়াইল উপজেলায়। পরবর্তীতে অন্যান্য উপজেলায়ও পর্যায়ক্রমে হালনাগাদের কাজ শুরু হবে।
জেলা নির্বাচন কর্মকর্তা মো. আশ্রাফুল আলম জানিয়েছেন, ২০ মে থেকে পরবর্তী তিন সপ্তাহ বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহের কাজ সম্পন্ন করা হবে। ১০ জুন থেকে ২০ নভেম্বর ইউনিয়ন ও পৌরসভার নিবন্ধন কেন্দ্রে বায়োমেট্রিক গ্রহণসহ ছবি তোলার কাজ সম্পন্ন করা হবে। ২০২৩ সালের ২ জানুয়ারি খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। তবে ভোটারদের দাবি, আপত্তি ও সংশোধনের জন্য আবেদনের শেষ তারিখ ধার্য করা হয়েছে ২০২৩ সালের ১৭ জানুয়ারি। আর কর্তৃপক্ষের জন্য আবেদন নিষ্পত্তির শেষ তারিখ ধার্য করা হয়েছে ২০২৩ সালের ২২ জানুয়ারি। হালনাগাদকৃত চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ২০২৩ সালের ২ মার্চ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!