• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

ভৈরব উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি খলিলুর রহমান লিমন জানাজা সম্পন্ন

# মিলাদ হোসেন অপু :-

হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হলেন ভৈরব উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক, শাহী মসজিদ যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান লিমন। তিনি দীর্ঘ ১৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ১৬ মার্চ বুধবার ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। বুধবার সন্ধ্যা ৭টা ৫২ মিনিটে ঢাকা বসুন্ধরা এভারকেয়ার হাসপাতালে ফুসফুস জনিত রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। খলিলুর রহমান লিমন পৌর শহরের পঞ্চবটি এলাকার মৃত হাজী লায়েছ মিয়ার ছেলে। মৃত্যুকালে স্ত্রী, একমাত্র ছেলে, ৩ ভাই, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে ভৈরববাসী ও নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। ১৭ মার্চ বৃহস্পতিবার বাদ জোহর ভৈরব সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুল মাঠে হাজারো মানুষের অংশগ্রহণে নামাজে জানাজা শেষে ভৈরব পৌর কবরস্থানে দাফন করা হয়। জানাজা পূর্বে ভৈরব আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, ভৈরব পৌরসভা, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, ভৈরব প্রেসক্লাব, রাকীব স্পোটিং ক্লাব, ব্ল্যাক হোল এসোসিয়েশন, ব্যাংক এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরদেহে পুস্পস্তবকের মাধ্যমে সম্মান জানানো হয়।
জানা যায়, খলিলুর রহমান লিমন দীর্ঘ ২ মাস যাবত অসুস্থ ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে ১৮ দিন পূর্বে ঢাকা এভার কেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
মরহুম খলিলুর রহমান লিমনের মৃত্যুতে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, সহ-সভাপতি ও ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন ও শোকসন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *