• শনিবার, ১১ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হেদায়াত পাওয়ার উপায়সমূহ ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক এপেক্স ক্লাবের ২৭তম পালাবদল অনুষ্ঠান কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি

কুলিয়ারচরে সংরক্ষিত নারী কাউন্সিলের মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

# কুলিয়ারচর থেকে আলি হায়দার :-

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা তথ্য ও অপপ্রচারকারী জুয়েল স্বাধীন বাংলা ফেসবুক পেজ এবং প্ররোচনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা. ইয়াছমিন বেগম মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছেন।
৫ সেপ্টেম্বর রোববার দুপুর ১২টার দিকে কুলিয়ারচর পৌরসভা কার্যালয়ের সামনে সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা. ইয়াছমিন বেগম এর পক্ষে পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সর্বসাধারণ এই মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেন।
উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, জুয়েল স্বাধীন বাংলা ফেসবুক পেজ কর্তৃক নারী কাউন্সিলর ইয়াসমিনের বিরুদ্ধে যে মিথ্যা তথ্য উত্থাপন করে তার মানহানির উদ্দেশ্য যে সংবাদ প্রকাশ করেছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এর সুষ্ঠু বিচার দাবি জানাচ্ছি।
কাউন্সিলর ইয়াসমিন বলেন, আমি জুয়েল স্বাধীন বাংলা পেজের বিরুদ্ধে কুলিয়ারচর থানার আইসিসি আইনে একটি মামলা দায়ের করেছি, আইনের মাধ্যমে এর সঠিক বিচার দাবি করছি।
এই বিষয়ে কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন বলেন, আমার জানামতে ইয়াসমিন অত্যন্ত পরিশ্রমী এবং পৌরসভার সবচেয়ে এক্টিভ নারী কাউন্সিলর। তার বিরুদ্ধে মাদক ব্যবসা, সন্ত্রাস, চাঁদাবাজির অভিযোগ করে ফেসবুকে যে পোস্ট হয়েছে, আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *